• আজ, বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ | ৮ আশ্বিন ১৪২৮ | ১৪ সফর ১৪৪৩
logo

হাসপাতালে কাজী হায়াৎ

হাসপাতালে কাজী হায়াৎ

মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত ঢাকাই সিনেমার নন্দিত পরিচালক, চিত্রনাট্যকার ও অভিনেতা কাজী হায়াৎ। তার স্ত্রীও কোভিড-১৯ পজিটিভ। এটা গত পাঁচদিন আগের খবর।

তবে আজ মঙ্গলবার জানা গেছে, এই পরিচালকের শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। তাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক সমিতির সদস্য ও কাজী হায়াতের শিষ্য পরিচালক মোস্তাফিজুর রহমান মহারাজ।

তিনি বলেন, ‘করোনা আক্রান্ত হলেও এতদিন বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন কাজী হায়াৎ। কিন্তু তার শারীরিক অবস্থার উন্নতি হচ্ছিলো না। বরং অবস্থা খারাপের দিকে যাচ্ছিলো। তাই ডাক্তারের পরামর্শে আজ মঙ্গলবার হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।’

মহারাজ আরও জানান, ওই হাসপাতালের সাধারণ কেবিনেই কাজী হায়াতের চিকিৎসা চলছে।

এর আগে, গত ২ মার্চ করোনা প্রতিরোধী টিকা নিয়েছিলেন কাজী হায়াৎ ও তার স্ত্রী। এরপর গত ৬ মার্চ থেকে প্রচণ্ড জ্বরে ভুগছিলেন তিনি। এ কারণে ৮ মার্স সকালে স্ত্রীসহ করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তারা। সে সন্ধ্যায়ই এর ফল আসে। এতে দুজনেরই ফল পজিটিভ আসে।

গত ২৭ ফেব্রুয়ারি হিরো আলমের সিনেমা ‘টোকাই’-এর শুটিং করেছেন কাজী হায়াৎ। এছাড়াও কয়েকদিন ধরে এফডিসিতে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছিলেন তিনি। ধারনা করা হচ্ছে, সেখান থেকে অসর্তকতাবশত তিনি করোনায় আক্রান্ত হয়ে থাকতে পারেন।

নাগরিক বার্তা/ডেস্ক/কৌশিক

Feature

Top