• আজ, বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ | ৮ আশ্বিন ১৪২৮ | ১৪ সফর ১৪৪৩
logo

নিজেকে অপ্রত্যাশিত সন্তান দাবি করলেন কঙ্গনা

নিজেকে অপ্রত্যাশিত সন্তান দাবি করলেন কঙ্গনা

বলিউডের 'কুইন' খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এবার টুইটারে নিজেকে অপ্রত্যাশিত সন্তান হিসেবে উল্লেখ করেছেন। বরাবরই বিস্ফোরক সব মন্তব্যের জন্য আলোচিত-সমালোচিত এই অভিনেত্রী আবারও কথার বোমা ফাটালেন।

কঙ্গনা বলেছেন, আমি বাবা-মায়ের অপ্রত্যাশিত সন্তান ছিলাম। তারপরেও এখন সেরা ও প্রথিতযশা পরিচালকদের সঙ্গে কাজ করছি। পরিচালক বিবেক অগ্নিহোত্রীর এক টুইটের জবাবে এমনই এক বিতর্কিত মন্তব্য করেন সদ্য জাতীয় পুরস্কারজয়ী এই অভিনেত্রী।

টুইটে কঙ্গনার অধ্যবসায় ও কঠোর পরিশ্রমকে অভিবাদন জানান পরিচালক বিবেক অগ্নিহোত্রী। একটার পর একটা ভালো ছবি বলিউডকে উপহার দেওয়ার জন্য কঙ্গনার অবশ্যই পুরস্কৃত হওয়া উচিত বলে টুইট করেন তিনি। এই পরিচালক লেখেন, ‘করোনা পরিস্থিতির মধ্যেও থালাইভি থেকে তেজস, দুটি ভিন্ন ধারার ছবিতে শুটিং করেছেন কঙ্গনা। তরুণ অভিনেতাদের কাছে কঙ্গনা অনুপ্রেরণা হওয়া উচিত।’

এর জবাবে কঙ্গনা লেখেন, ‘আমি একজন অপ্রত্যাশিত কন্যা সন্তান ছিলাম। কিন্তু এখন দেশের সেরা পরিচালক, কলাকুশলীদের সঙ্গে কাজ করছি। আমি আমার কাজকে টাকা বা খ্যাতির জন্য ভালোবাসি না। যখন বিশ্ব আমাকে দেখে এবং বলে আমাকে বলে তুমিই পারবে তখন গর্ব অনুভব করি। আমি হতে পারি অপ্রত্যাশিত কিন্তু আমাকে তাদের প্রয়োজন।’

এর আগে ২০১৬ সালে বিশ্ব নারী দিবসের এক অনুষ্ঠানে কঙ্গনা জানিয়েছিলেন, তার জন্মের আগে এক ভাই জন্ম নিয়েছিলো। কিন্তু জন্মানোর দশদিন পরই তার সেই ভাইয়ের মৃত্যু হয়। কঙ্গনার জন্মের পর তার বাবা-মা বিশেষ করে মা মানতেই পারছিলেন না যে তাদের আবার মেয়ে হয়েছে। কঙ্গনা আরও জানিয়েছিলেন, যখনই বাড়িতে কোনো অতিথি আসতো বা পারিবারিক অনুষ্ঠানে সবাই একত্রিত হতো এ গল্প বারবারই উঠতো। সবাই কঙ্গনার সামনেই বলতেন, তার বাবা-মায়ের কাছে তিনি কতটা অত্যাশিত কন্যা সন্তান ছিলেন।

সম্প্রতি কঙ্গনা রানাওয়াত অভিনীত জয়ললিতার বায়োপিক 'থালাইভির' ট্রেলার প্রকাশ্যে এসেছে। ২৩ এপ্রিল বড় পর্দায় মুক্তি পাবে সেই ছবি। পাশাপাশি রাজস্থানে 'তেজস 'ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী।

নাগরিক বার্তা/ডেস্ক/কৌশিক

Feature

Top