• আজ, বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ | ৮ আশ্বিন ১৪২৮ | ১৪ সফর ১৪৪৩
logo

দুই নসিমনের রেষারেষিতে প্রাণ গেল যুবকের

দুই নসিমনের রেষারেষিতে প্রাণ গেল যুবকের

বরিশালের উজিরপুরে ওভারটেকিং করতে গিয়ে শ্যালো মেশিন চালিত নসিমন উল্টে খাদে পড়ে রুবেল সরদার (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত রুবেল উপজেলার শোলক ইউনিয়নের কাংশি গ্রামের মজিবর সরদারের ছেলে। 

আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা সদর-ধামুরা আঞ্চলিক সড়কের আমরাবাড়ি নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের ভাগ্নে ধামুরা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী মেহেদী হাসান (১৮) জানায়, তার মামা ধামুরা বন্দরের ইসরাইল বালির ডেকোরেটরে কাজ করতেন। দুর্ঘটনার খবর শুনেই তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে এসেছেন এবং তার মামার মৃত্যুর বিষয়টি স্বজনদের জানিয়েছেন। 

উজিরপুর মডেল থানার ওসি মোঃ জিয়াউল আহসান জানান, বেলা সাড়ে ১১টার দিকে দুটি নসিমন ধামুরা থেকে উপজেলা সদরের দিকে আসছিলো। পথিমধ্যে আমড়াবাড়ি নামক স্থান অতিক্রমকালে দুটি নসিমন পাল্লা দিয়ে একে অপরকে ওভারটেক করতে যাচ্ছিলো। এ সময় একটি নসিমন সড়কের পাশের খাদে পড়ে উল্টে যায়। এ সময় নসিমন থেকে ছিটকে পড়ে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন রুবেল। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

ওসি আরও জানান, এ দুর্ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। একই সঙ্গে দুর্ঘটনা কবলিত নসিমন দুটিকে আটক করে থানা হেফাজতে রাখা হয়েছে। তবে অপর নসিমনের চালক দুর্ঘটনার পর পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করতে পারেনি পুলিশ। 

নাগরিক বার্তা/জহির/কৌশিক

Feature

Top