• আজ, বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১ | ৮ আশ্বিন ১৪২৮ | ১৪ সফর ১৪৪৩
logo

জীবনের নতুন ইনিংস শুরু করলেন বুমরাহ

জীবনের নতুন ইনিংস শুরু করলেন বুমরাহ

দীর্ঘদিন ধরেই জল্পনা চলছিলো। শেষপর্যন্ত তাতেই সিলমোহর পড়লো। সঞ্জনা গণেশনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন ভারতীয় জাতীয় ক্রিকেট দলের পেসার জাসপ্রীত বুমরাহ। 

আজ সোমবার ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করেন বুমরাহ। লেখেন, ‘ভালোবাসা যদি আপনাকে যোগ্য মনে করে, তাহলে তা আপনার রাস্তা নির্দেশ করে দেয়। ভালোবাসার পথে হেঁটে আমাদের একসঙ্গে নয়া পথের সূচনা হলো। আজ আমাদের জীবনের অন্যতম সুখের দিন এবং আমাদের বিয়ের খবর ও আনন্দ আপনাদের সঙ্গে বিয়ে করে নিতে পেরে নিজেদের ধন্য মনে করছি।’ 


নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিয়ের ছবি পোস্ট করেছেন সঞ্জনাও। ক্যাপশনে একই কথা লিখেছেন বুমরাহ এবং সঞ্জনা।

বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী, গোয়ায় বিয়ে করেছেন বুমরাহ ও সঞ্জনা। বিয়েতে মাত্র ২০ জন উপস্থিত ছিলেন। কেউ যেন ছবি তুলতে না পারে তাই কাউকে মোবাইল নিয়ে ঢুকতে দেওয়া হয়নি। এমনকি কোনো সংবাদকমীকেও নিমন্ত্রণ জানানো হয়নি। 

এর আগে, প্রথমে গুঞ্জন ছিলো দক্ষিণী অভিনেত্রী রাশি খান্নার সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন জাসপ্রিত বুমরাহ। পরে আনন্দবাজারসহ ভারতের বিভিন্ন গণমাধ্যমে জানানো হয়— রাশি খান্না নন, দক্ষিণের আরেক জনপ্রিয় অভিনেত্রী অনুপমাকে বিয়ে করছেন তিনি। চলতি মাসেই ভারতের গোয়ায় চার হাত এক হতে যাচ্ছে। ঘনিষ্ঠজনদের নিয়ে বিয়ের আয়োজন সারবেন বুমরাহ।

তবে শেষ পর্যন্ত জানা যায়, রাশি বা অনুপমার কেউই বুমরাহর জীবনসঙ্গী হবেন না। কোনো অভিনেত্রীকেই বিয়ে করছেন না এ পেসার। বুমরাহর সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন ক্রীড়া সম্প্রচারক সঞ্জনা গণেশন।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, করোনার কারণে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান করছেন না বুমরাহ। এ ছাড়া বিয়ের অনুষ্ঠানকে পুরোপুরি গোপনীয় রাখতে চাইছেন বুমরাহ নিজেই।  পরিবারের সদস্যরা ছাড়া একেবারে হাতেগোনা কয়েকজনকে নিমন্ত্রণ করেছেন তিনি। সব মিলিয়ে দুই পরিবার থেকে মাত্র ২০ জন উপস্থিত থাকবেন বিয়েতে।  

বিয়ের আয়োজন নিয়েও রয়েছে বেশ কড়াকড়ি। অতিথিরা মোবাইল ফোন নিয়ে যেতে পারছেন না বুমরাহ'র বিয়েতে। বিয়ের ছবি তুলে বা ভিডিও করে কেউ যেন সোশ্যাল মিডিয়ায় না আপলোড করতে পারেন, তার জন্য এই কড়াকড়ি। একই কারণে ভারতীয় পেসারের বিয়েতে দাওয়াত পাননি কোনো সংবাদকর্মী। 

এত কিছুর পরও বুমরাহর বিয়ে নিয়ে কৌতূহল তো থাকছেই তার ভক্ত-অনুরাগীদের মাঝে। 


অবশ্য পাত্রীর বিষয়ে সবই জানা ক্রিকেটপ্রেমীদের। ভারতের মিডিয়া জগতে বেশ পরিচিত নাম সঞ্জনা গণেশন। ২০১৪ সালের মিস ইন্ডিয়া ফাইনালিস্ট ছিলেন তিনি। 

ভারতের বিনোদনজগতে আলোচিত-সমালোচিত অনুষ্ঠান এমটিভি স্প্লিটসভিলাতে অংশ নিয়ে পরিচিতি বাড়ে তার। 

পরে ক্রীড়া সম্প্রচারক চ্যানেল স্টার স্পোর্টসের বেশ কিছু অনুষ্ঠান সঞ্চালনা করেন সঞ্জনা।  এর পরই সেলিব্রেটিতে পরিণত হন তিনি। 

ধারণা করা হচ্ছে, স্টার স্পোর্টসের কাভার করা কোনো ক্রিকেট সিরিজেই বুমরাহ-সঞ্জনার পরিচিত হওয়া। সেখান থেকেই প্রেম। আর আজ প্রেমের পরিণতি দিচ্ছেন এ যুগল।

নাগরিক বার্তা/ডেস্ক/কৌশিক

Feature

Top